Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
বিস্তারিত

আজ (১৯ সেপ্টেম্বর) তানোর উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠিত হয়েছে।উপজেলা নির্বাহী অফিসার মো: বিল্লাল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ। এছাড়া, ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, কলমা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুন নবী চৌধুরী, তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলীসহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ আলোচনা করেন। 

শ্রেষ্ঠ সেবাদানকারী স্থানীয় প্রতিষ্ঠান (পৌরসভা) হিসেবে মুন্ডুমালা পৌরসভাকে এবং শ্রেষ্ঠ সেবাদানকারী স্থানীয় প্রতিষ্ঠান ( ইউনিয়ন) পরিষদ হিসেবে কামারগাঁও ইউনিয়ন পরিষদকে সম্মাননা স্মারক  প্রদান করা হয়েছে। 


 সভাপতির বক্তব্যে ইউনও মো: বিল্লাল হোসেন ইউনিয়ন পরিষদ এবং পৌরসভাগুলোকে  সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে জনগুরুত্বপূর্ণ উন্নয়মূলক কাজের মাধ্যমে  সেবা প্রদানের জন্য অনুরোধ জানান।  এছাড়াও, তিনি জন্ম-মৃত্যু নিবন্ধন এর কাজে গুরুত্ব প্রদানের আহবান জানিয়ে সংশ্লিষ্ট সবাইকে সাধারণ মানুষকে সচেতন করার জন্য অনুরোধ করেন। গত ১৭ সেপ্টেম্বর মেলা শুরু হয়। মেলায় ইউনিয়ন পরিষদ এবং পৌরসভার জনপ্রতিনিধিগণ ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
19/09/2023
আর্কাইভ তারিখ
26/09/2023