Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস
বিস্তারিত
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন, তানোর, রাজশাহী কর্তৃক উপজেলা পরিষদে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী মহোদয়।
 তানোরের উপজেলা নির্বাহী অফিসার মো: বিল্লাল হোসেন এর সভাপতিত্বে এসব কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন তানোর  উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, সম্মানিত শিক্ষকগণ, এনজিও'র প্রতিনিধিগণ, শিক্ষার্থীরা, সাংবাদিকসহ সুধীজন। 
আলোচনা অনুষ্ঠানের শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শাহাদাতবরণকারী সকল সদস্যদের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়েছে। 
এছাড়া, উপজেলার সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণকে সাথে নিয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে এবং বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় ও শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ডাউনলোড
প্রকাশের তারিখ
15/08/2023
আর্কাইভ তারিখ
31/08/2023