Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ডাসকো'র সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে 'ভূগর্ভস্থ পানির বর্তমান অবস্থা ও করণীয়' শীর্ষক কর্মশালাঅনুষ্ঠিত হয়েছে
বিস্তারিত

আজ উপজেলা পরিষদের হলরুমে ডাসকো'র সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে 'ভূগর্ভস্থ পানির বর্তমান অবস্থা ও করণীয়' শীর্ষক কর্মশালাঅনুষ্ঠিত হয়েছে।

মো: বিল্লাল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার, তানোর, রাজশাহীর সভাপতিত্বে এই সভায় উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশীদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও ডাসকোর কর্মকর্তাগণ আলোচনা করেন। উপজেলা নির্বাহী অফিসার মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন অনুসরণ করে ভূর্গভস্হ পানির ব্যবহার কমিয়ে ভূউপরিস্হ পানির ব্যবহার বাড়ানোর জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ভূগর্ভস্থ পানির ব্যবহার কমিয়ে তানোর উপজেলায় যে কোনো উন্নয়ন প্রকল্প গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকল সরকারি দপ্তর, উপজেলা পরিষদ, তানের ও মুন্তুমালা পৌরসভা এবং ইউনিয়ন পরিষদের প্রতি আহবান জানান। পানির অপচয় রোধসহ ভূগর্ভস্থ পানি রির্জাভেশনের জন্য ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

পরবর্তীতে, মুন্ডুমালা মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ, বাধাইড় ইউনিয়ন পরিষদের নারায়ণপুর উচ্চ বিদ্যালয় এবং বাধাইড় ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করা হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
10/08/2023
আর্কাইভ তারিখ
14/08/2023